তানজিন তিশা যা বললেন হাবিবক সম্পর্কে

তানজিন তিশা আলোচনার ব্যক্তি হলেন হাবিব ওয়াহিদ
১৮ ডিসেম্বর ২০১৭,
হাবিব ও তানজিন তিশা
গত তিন মাস হচ্ছে কোথাও একসঙ্গে দেখা যাচ্ছে না এই দুজনকে। শোনা যাচ্ছে, সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ আর মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশার প্রেমের সম্পর্ক ব্রেকআপ হয়েছ। তবে বিষয়টি নিয়ে কেহই কিছু বলেনি। দীর্ঘ দিন পর হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকা, আর না-থাকা নিয়ে গোপন কথা প্রকাশ তিশা। তিনি জানালেন তাঁর আর হাবিবের মধ্যে কোনো সম্পর্ক নেই, সব চুকে গেছে।
দৈনিক পত্রিকা তে প্রকাশ তার বক্তব্য, ‘প্রায় তিন মাস হয়ে গেল আমাদের দুজনের আর দেখা হয় না, কথাও হয় না। সম্পর্ক ইতি হয়ে গেছে।’

কিন্তু এত দিন পর আজ সোমবার বিষয়টি প্রকাশ করলেন কেন? তানজিন তিশা বলেন, ‘বেশ পূর্বই আমাদের সম্পর্ক পাঠ চুখেছে, তবে আমার কাছে মনে হয়েছে, এখনো প্রতি মুহূর্ত মিথ্যার সঙ্গে বসবাস করছি, আমি। বন্ধু, পরিবার, আত্মীয়স্বজন, সহশিল্পী, এমনকি ভক্তদের কাছেও হাবিবের প্রসঙ্গ নিয়ে অপদস্থ হচ্ছি, বিব্রত হচ্ছি অামি একা। তাই , এই মুহুত্তে বিষয়টি সবার কাছে পরিষ্কার হওয়া দরকার বলে মনে করছি।’
তানজিন তিশার প্রসঙ্গে ইত পূর্বে হাবিবের সাবেক স্ত্রী রেহান কিছু অভিযোগ করেছিলেন। এ ব্যাপারে তানজিন তিশা বক্তব্য, ‘আমার ও হাবিবের সম্পর্ক নিয়ে শুরু থেকেই রেহান ফেসবুক ও মুঠোফোনে খুদে বার্তায় নানা মন্তব্য করেছেন। রেহান বলেছেন, আমার জন্য নাকি তাঁদের সংসার ভেঙে গেছে। কিন্তু এই প্রশ্নের জবাবে আমি হাবিবের জন্যই কিছু বলতে পারিনি। হাবিবের সঙ্গে আমার সম্পর্ককে সম্মান দিয়েছি। তবে এখন আমি পরিষ্কার বলতে চাই, আমার কারণে নয়, তাঁদের দুজনের ব্যক্তিগত কারণে সংসার ভেঙে গেছে।
তানজিন তিশা বলেন, হাবিব তাঁকে প্রায়ই বলতেন, ‘রেহানের সঙ্গে আমার ছাড়া-ছাড়ি হয়ে গেছে, সে কী বলল না বলল, তা নিয়ে আমাদের মাথাব্যথা নেই।’ হাবিবের সন্তান তাঁর সাবেক স্ত্রীর কাছে আছে। হাবিবের পরামর্শে তাঁর বাচ্চার দিকে তাকিয়ে রেহানের অভিযোগ শুনে নাকি চুপ ছিলেন তানজিন তিশা।
তিনি বলেন, ‘আমাদের দুজনের সম্পর্কের জায়গাটাকে সম্মান করতে গিয়ে একটি মেয়ে হয়ে বাইরের মানুষের কাছ থেকে অপমান, অপদস্থ, গালাগালি—কত কিছুর মুখোমুখি হয়েছি! সেই যন্ত্রণার কথা আমি ছাড়া আর কেউ বুঝতে না। যার জন্য এত কিছু করেছি, সেই মানুষটিই যখন আর আমার সঙ্গে নেই, আমাকে ছেড়ে চলে গেছে। তাহলে কিসের জন্য আমি এই মিথ্যা অপবাদ গোপন রাখব!’
তবে হাবিবকে নিয়ে তানজিন তিশার কোনো অভিযোগ নেই। নিজে হাবিরে সাথে আর জড়াতে চান না তিনি। নতুন করে ভাবতে চান ভবিষৎ। বললেন, ‘এখন হাবিবকে নিয়ে আমাকে কেউ বিব্রত না। হাবিবের প্রতি আমার কোনো অভিযোগ নেই। সে যেভাবে ভালো থাকতে চায়, থাকুক তাতেও মাথা ব্যথা নেই। আমি আমার কাজ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই, নতুন করে জীবনের পথ চলতে চাই।’
সাংবাদিকের এক প্রশ্নে, কি কারণে আপনাদের সম্পর্ক শেষ হলো? তানজিন তিশা জানান, এ ব্যাপারে তাঁর তেমন কিছুই জানা নেই। তিনি বললেন, ‘তা শুধু হাবিবই ভালো বলতে পারবে।’
এই মডেল ও অভিনয়শিল্পী বললেন, ‘প্রায় এক বছর আমাদের মধ্যে তেমন কোনো সমস্যা সৃষ্টি হয়নি। কিন্তু হাবিবের সাবেক স্ত্রী কখনো কখনো সমস্যা সৃষ্টি করতেন। হাবিব নিজ থেকেই আমাকে ভালোবাসার কথাটি বলেছিল, এখন নিজ থেকেই কোনো কারণ না বলে সম্পর্ক ছিন্ন করেছে। কী কারণে সম্পর্ক ছিন্ন করেছে, তার কোনো কারনও এখনো পাইনি।’
আজ দুপুরে পুরো বিষয়টি সম্পর্কে হাবিবের কাছে জানতে চাওয়া হয় হাবিব বলেন, ‘আগে খবরটি দেখব, তারপর জবাব দিব।’

BD Google News/BC Sarkerৎ
সুত্র: দৈনিক পত্রিকা

0 comments