মাধুরী দীক্ষিতর চিঠি কারিনা কাপুরকে

মাধুরী দীক্ষিত ও কারিনা কাপুর খান 
১২ ডিসেম্বর ২০১৭
ভারর্তীয় স্টারদের মধ্যেও নীরব যুদ্ধ বলিউড জগতে নতুন ঘটনা নয়। তবে গত দুই প্রজন্মের নায়িকাদের মধ্যে সম্পর্ক খুব একটা খারাপ হয় না। তবে কিছু ভিন্ন উদাহরণ অবশ্যই আছে। যেমন: সোনম কাপুর ও ঐশ্বরিয়া রায়ই বচ্চন, কঙ্গনা রনৌত ও শাবানা আজমি। তাঁরা আলাদা প্রজন্মের তারকা হলেও সম্পর্ক একেবারে অহি-নকুল। কিন্তু মাধুরী দীক্ষিত ও কারিনা কাপুর খানের সম্পর্ক কিন্তু এসব ঘটনা থেকে অন্য রূপ। বয়সে ছোট কারিনাকে অনেক স্নেহ করেন মাধুরী। সম্প্রতি এক মিডিয়া অনুষ্ঠানে উপস্থাপক শাহরুখ খানের কাছে কারিনার জন্য একটি চিঠি রেখে মাধুরী।

শাহরুখ খানের উপস্থাপনায় ‘বাতেঁ উইথ বাদশা’ অনুষ্ঠানে এখন পর্যন্ত বলিউডের অনেক নায়িকা উপস্থিত ছিলেন। চলমান সময়ে এক অনুষ্ঠানে উপস্থিত হন বলিউডের নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিত। অনুষ্ঠান শেষে তিনি শাহরুখ খানের হাতে একটি চিঠি তুলে দেন কারিনারি উদ্দেশে।

মাধুরী দীক্ষিত শাহরুখকে বলেন, তার একজন ভক্ত হিসেবে তিনি এই চিঠিটি তাকে লিখেছেন। পরে ঐ চিঠি আলোচনার কেন্দ্র বিন্দু হওয়ায় কিং খান সবাইকে মাধুরীর লেখা চিঠিটি পড়ে শোনান। চিঠিতে লেখা ছিল, ‘প্রিয় কারিনা, তুমি শুধু আমার নয়; আমাদের সবার কাছে প্রিয়। তোমাকে পর্দায় দেখলে অন্য রকম আনন্দ পাই। তোমার বর্তমানে অনুষ্টানের আলো আরও উজ্জ্বল হয়ে ওঠে। তোমাকে নিয়ে আমার অনেক গর্ব হয়। সন্তানের জননী হওয়ার পরেও তুমি কী সুন্দর করে অভিনয়টাও সামলাচ্ছ। তুমি প্রতিটি মায়ের জন্য এক উজ্জবল উদাহরণ। চালিয়ে যাও। তোমাকে ভালোবাসি অন্যদের চেয়ে অনেক বেশি।

‘বাতেঁ উইথ বাদশাহ’ এ অনুষ্ঠানের আগামী পর্বে আমন্ত্রণ জানিয়েছে কারিনা কাপুর খান আর তাঁর বন্ধু অমৃতা অরোরাকে। মাধুরীর দীক্ষিত মতো অভিনেত্রীর কাছ থেকে এমন প্রশংসাসূচক চিঠি পেয়েছে কারিনা নিশ্চয়ই অনেক খুশি হবেন কারিনা কাপুরকে ।
সূত্র: ইন্ডিয়ান দৈনিক প্রত্রিকা।

এরকম খবর আরো

BD Google News/BC Sarker

0 comments