‘বিয়ে নিয়ে চিন্তা ভাবনা করছি শিগগিরই’ তানজিন তিশা

মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশার সাথে জনপ্রিয় একজন গায়ক ও সংগীত পরিচালকের প্রেমের খবরটি অল্প দিন আগেও ছিল ওপেন সিক্রেট। সাম্প্রতি কেউ আবার বলছেন, তিশার সঙ্গে ঐ গায়ক-সংগীত পরিচালকের সম্পর্কের ব্রেকআপ হয়ে গেছে। গত কাল শুক্রবার দুপুরে মোবাইল ফোনে একটি সুনাম ধন্য দৈনিক পত্রিকার সাংবাদিকের সাথে আলাপে এই মডেল বলেন, বিয়ে নিয়ে চিন্তা ভাবনা করছি শিগগিরই।

বছর কয়েক আগে ‘চোখেরই পলকে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে দর্শকের কাছে আলোচনায় রুপ নেয মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশা। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন তিনি। কিছুদিন আগে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায ‘তুমি রবে নীরবে’ শিরোনামের একটি সিনেমায় কাজ করেন তিনি।তানজিন তিশা এখন আছেন কলকাতায়। সেখানে তিনি একটি নতুন একটি বিজ্ঞাপনি চিত্রের শুটিং ব্যস্ত ছিলেন।আগামীকাল রোববার তাঁর দেশে ফেরার কথা।
তানজিন তিশার প্রেমের ব্যপারটা সবার সামনে প্রকাশিত হয় ফেসবুকে তাঁর প্রোপাইল পিকচার পরিবর্তনের কারে দেন। শুধু তা-ই নয়, সেই গায়ক ও সংগীত পরিচালকের সঙ্গে বাইকে বসা দুজনের স্থিরচিত্র প্রকাশ করেন তাঁরা।
তানজিন তিশা বলেন, ‘বিয়ে নিয়ে আমি কথা বলব শিগগিরই। তখন সবার কাছে অনেক কিছু পরিষ্কার হবে।’
এদিকে নাম গোপন করার শর্তে দুই পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট একজন বলেন, ‘তিশার সঙ্গে প্রেমের ভাঙ্গার কারণ ঐ গায়ক ও সংগীত পরিচালকের ওপর তাঁর বাবা মেনে না নেওয়া।এ ঘটনা জানার পর পারিবারিক ভাবে তাঁর ওপর চাপ দেওয়া হয়, যেন সেই গায়ক ও সংগীত পরিচালক তিশার সাথে প্রেমের সম্পর্ক না রাখেন।’
এখন অপেক্ষার পালা, কলকাতা থেকে ফিরে তানজিন তিশা কার সঙ্গে তাঁর বিয়ের বিষয়টি পরিষ্কার করেন।

0 comments