প্রিয়াংকা-এশিয়াতে সবচেয়ে আবেদনময়ী!

এবার পঞ্চমবারের মত এশিয়া অঞ্চলের সেরা আবেদনময়ীর খেতাব জিতলেন প্রিয়াংকা চোপড়া।হলিউড মাতানো দীপিকা পাড়ুকোন উঠে এসেছেন তালিকার তিন নম্বরে। চারে নম্বরে আছেন আলিয়া ভাট। ‘রইস’খ্যাত মাহিরা খান স্থান পেয়েছেন পাঁচে নম্বরে। আর এসব স্টারদের পেছনে ফেলে ২০১৭ সালে এশিয়ার সেরা আবেদনময়ী হলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়া। তা-ও আবার একবার-দুবার নয়, এবার পঞ্চমবার খেতাব জিতলেন কোয়ানটিকো তারকা।
এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়েছে, ইস্টার্ন আই পত্রিকা এশিয়া অঞ্চলের সেরা আবেদনময়ী নারীর একটি তালিকা তৈরি করেছে। প্রতিবছরই এই তালিকা করে পত্রিকাটি। তালিকাটি করতে একটি জরিপ করা হয়। সেই জরিপে সবচেয়ে অধিক ভোট পেয়েছেন প্রিয়াংকা চোপড়া। তাঁর পরেই আছেন টিভি অভিনেত্রী ও মডেল নিয়া শর্মা। প্রধান তালিকা শুক্রবার প্রকাশ করা হবে।
প্রিয়াংকা চোপড়াএই আবারো স্বীকৃতির খবর শুনে প্রিয়াংকা বেশ উচ্ছ্বসিত। তা বোঝা গেছে খবর শোনার পর তাঁর প্রতিক্রিয়াতে। আজ বৃহস্পতিবার এক টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘এই পুরস্কারের পাওয়ার জন্য আমার অবশ্যই বাবা-মাকে ধন্যবাদ জানানো উচিত। হা...হা...হা....! প্রতি মুহূর্তে সবাই আমাকে যে ভালোবাসা দিয়েছেন, সেটিই আমাকে ৫ম বারের মতো তালিকার প্রথমে নিয়ে গেছে। ধন্যবাদ ইস্টার্ন আই! আপনারা জানেন, কীভাবে একজন মেয়েকে তোষামোদ করতে হয়!’
মেয়ের কাজের সঙ্গেই নিবীর ভাবে জড়িয়ে আছেন মা মধু চোপড়া।প্রিয়াংকার প্রযোজনা সংস্থা পার্পল পেবল পিকচার্সের দেখভাল করেন তিনি। এ ছাড়া নায়িকা মেয়ের ম্যানেজার হিসেবেও কাজ করেন মধু চোপড়া। অন্যদিকে বাবা অশোক চোপড়া ডাক্টার। তার ক্যানসারে ভুগে ২০১৩ সালে তাঁর মৃত্যু হয়।
প্রিয়াংকা চোপড়া শুধু আবেদনময়ীই নয়, এ বছরও সেরা ক্ষমতাবান নারীর সাথে নাম লিখিয়েছেন প্রিয়াংকা। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের দেওয়া সেরা ১০০জন ক্ষমতাবান নারীর তালিকায় বিনোদন ও গণমাধ্যম বিভাগে ১৫তম স্থান দখল করেছেন তিনি। অন্যদিকে কোয়ান্টিকো টিভি সিরিজের জন্য দুবার পিপলস চয়েস অ্যাওয়ার্ডও জিতেছেন এই স্টার। নতু ভাবে আসছে তাঁর আরও দুটি আন্তর্জাতিক চলচ্চিত্র। এককথায় রমরমা সময় কাটাচ্ছেন প্রিয়াংকা চোপড়ার।

BD Google News by BC Sarker


0 comments