বিয়ে করলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা

গুজব নয় সত্যি, বিয়ে করলেন কোহলি-আনুশকা

১১ ডিসেম্বর ২০১৭,
বিয়ের পিঁড়িতে কোহলি ও আনুশকা।
অবসান হল সকল আনা-গোনার৷ গাঁটছড়া বাঁধলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতালির মিলান শহরের তুসকানির হেরিটেজ রিসোর্টে তাদের বিয়ে অনুষ্ঠিত সম্পূর্ণ হয়। হিন্দুমতে বিয়ে এবং সামাজিক নিয়ম মেনে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান সম্পন্ন করে। বিশেষ এই দিনে ঢোলের তালে ভাঙড়ায় নাচেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে কোহলির সঙ্গে আনুশকার পরিচয় ও সম্পর্ক গড়ে উঠেছিল। তরপর বেশিভাগ সময়ই তাদের একসাথে দেখা যায় এই জুটির প্রেমের খবর প্রচারও হয় গণমাধ্যমে। এভাবে কেটে চারটি বছর। যদিও গত চার বছরে বহুবারই গণমাধ্যমে এসেছে বিরাট-আনুশকার বিয়ের খবরটি।

কিন্তু প্রতিবার সেটি গুজব পর্যন্তই থেকে গেছে। তবে এবার যেন সত্যি হয়ে গিয়েছে আগের সব গুজব। গত সপ্তাহে ছুটি নিয়ে দুজনই এক সাথে দেশ ছাড়ায়, সেই আলোচনাটি আবারো দোল দিতে লাগল। শেষ পর্যন্ত সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

ইতালিতে বিয়ের অনুষ্ঠানটা ছোটো সম্পূর্ণ হয়। ফলে আমন্ত্রিতদের সংখ্যাটা কম ছিল। কোহলি ও আনুশকার ছোটবেলার কয়েকজন বন্ধু এবং দুই পরিবারের সদস্য ছাড়া বিশেষ কয়েকজন মাত্র উপস্থিত ছিলেন ঐ অনুষ্ঠানে। কোহলির জীবনের আসল ইনিংস শুরুর অনুষ্ঠানে হাজির ছিলেন তার ছোটবেলার কোচ রাজকুমার শর্মা।

সোমবার রাতে সামাজিক যোগাযোগ সাইটগুলো মাধ্যমে দুজনই বিয়ের ছবি প্রকাশ করেন। দুজনই তাদের পোস্টে লিখেছেন, 'আমরা আজকে একজন আরেকজনের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছি, আমরা একে অপর কে সারা জীবন ধরে ভালোবাসব। এই বিশেষ দিনে সঙ্গী হওয়ার জন্য আমাদের পরিবার, শুভাকাঙ্ক্ষী ও সমর্থকদের জানাই প্রাণ ঢালা অভিনন্দন।


BD Google News/BC Sarker

0 comments