শাকিব-অপুর ডিভোর্স! এর বিষয়টি নিয়ে কে কী বলছেন অভিনেত্রীরা

অপু ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান। বাংলাদেশ ডিভোর্স  আইন অনুযায়ী যা কার্যকর হবে ৩ মাসের মধ্যে।
কিন্তু শাকিব খানের এমন সিদ্ধান্তকে অপ্রাসাঙ্গিক বলে মনে করছেন ঢালিউডের অভিনেত্রীগণ। কেউ কেউ ফেসবুকে স্ট্যাটাস এর মাধ্যমে, সমালোচনা করেছেন শাকিব খানের।
মৌসুমী বলেছেন: জয়ের (তাদের সন্তান) জন্য খারাপ লাগছে।তিনি সানীর কাছে প্রায়ই জানতে চায়, জয় কেমন আছে। স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হতেই পারে। তাই বলে ডিভোর্স! আর পাঁচটা বছর পরে হলে কি খুব ক্ষতি হতো? জানি না শাকিব তার চিন্তা ভাবনা পালটাবে কি-না, দোয়া করি আবার তাদের সংসার আগের মত হক।
পপি বলেছেন: যদিও ব্যাপারটা তাঁদের একান্ত ব্যক্তিগত, তবু আমি এই সিদ্ধান্ত মানতে পারছি না। অপু ভালোবেসে শাকিবকে বিয়ে করেছে এবং ধর্মও ত্যাগ করেছে। তাদের এক বছরের একটি ছেলে সন্তান আছে।এ সময় ডিভোর্স হওয়া মানে ছেলেটি তার মা-বাবার ভালোবাসা হারাবে। 
নিপুণ : বুঝতে পারছি না কেনো শাকিব খান দেশের বাইরে বসে এরকম সিদ্ধান্ত নিচ্ছে? জীবনটাও তার কছে সিনেমা নাকি? আমি চাই, দেশে ফিরে সে অপুর সঙ্গে সরাসরি কথা বলুক। দুজন আরেকবার দুজনকে পূণরায় বোঝার চেষ্টা করুক। কারণ এখন জীবন মানে শুধু শাকিব-অপু নয়, তাদের সাথে জয়ও আছে। এমন একটি সন্তানকে শাকিব কী করে ভুলে যেতে চায়! শুধু মাত্র ভরণ-পোষণ দিলেই কি বাবা হওয়া যায়? আমার বিশ্বাস, আবার তারা একত্রিত হবে। অন্তত সন্তানে জন্য হলেও স্যাক্রিফাইস করবে এক হকে।
বর্ষা : শাকিব খান ও অপুর সংসার ভেঙে যাওয়ায় আমি কষ্ট পেয়েছি। সিনেমার অভিনয়ের সফল জুটি তারা। ভেবেছিলাম নিজেদের মধ্যে যেটুকু দিধা-দ্বন্দ্ব হয়েছিল, তা মিটিয়ে নেবে। অথচ বিপরীত হলো। শাকিব এত দিনের সম্পর্ককে এত সহজেই ভেঙ্গে ফেলবে, এটা মেনে নেওয়া মত নয়। অপু নিজের পরিবার ও ধর্মকে ত্যগ করে শাকিবের কাছে এসেছিল। শাকিবের ওপর ভরসা রেখেই ক্যারিয়ার ত্যাগে করার সিদ্ধান্তও নিল। আর এর প্রতিদান কি তালাক? ভক্তরা তাহলে একজন তারকার কাছ থেকে কী শিখবে!
মাহিয়া মাহি বলেছেন : অপু বিশ্বাসের মতো সংসারী মেয়ে অভিনয জগতে কমই দেখেছি। আমি নিজেও অতটা সংসারী নই। যেটুকু সময় অপুদির সঙ্গ পেয়েছি, সব সময় তাঁর মুখে শাকিব ভাইয়ের গল্প শুনেছি। শাকিব এটা খেতে পছন্দ করে, ওটা করতে ভালোবাসে—আরো কত কী! অথচ তাহার ভালোবাসার প্রতিদান এই পেলেন! ঘটনাটা শোনার পর থেকে জয়ের মুখটা চোখে সামনে ভাসছে। এমন একটা সুইট বাবুকে রেখে কিভাবে শাকিব ভাই এই সিদ্ধান্ত কিনতে পারলেন? ডিভোর্স লেটারের অভিযোগগুলো ভালো করে শুনলাম। এত সামান্য ব্যাপারে কেউ ডিভোর্সের সিদ্ধান্ত নিতে পারে, তা আজ প্রথমে জানলাম। এটা একজন স্টারের কাছে আমরা আশা করিনি।





এরকম খবর আরো

BD Google News by BC Sarker

0 comments